1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

টানা তিনবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ কামাল হোসেন

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

আব্দুস সালাম রুবেল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ ওসি কামাল হোসেন পরপর তিনবার থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

 

রবিবার ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে জেলা পুলিশের আয়োজনে ২০২৩ মাসিক অপরাধ ও আইন-শৃংখলা পর্যালোচনা সভায় সদর থানার ওসি কামাল হোসেনকে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

 

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোছাঃ লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মিথুন সরকারসহ অন্যান্যরা।

 

জানা যায় সদর থানায় ওসি হিসেবে কামাল হোসেন যোগদানের পর থেকে আগের তুলনায় আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। ওয়ারেন্টের আসামীদের গ্রেফতার, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতারসহ নানা কাজে ভূমিকা রাখছেন তিনি।

 

 

এদিকে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন স্যারের নির্দেশে মোতাবেক কাজ করছি বলেই সদর থানার তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ার গৌরব অর্জন করেছি।

 

সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস ও সদর সার্কেল এসপি স্যারকেউ যাদের দিকনির্দেশনে আমি সবসময় কাজ করে যাচ্ছি।

 

যাদের কথা না বললেই নয় আমার সহযোগী ও সহযোদ্ধা টীম সদর থানার সকল অফিসার ও ফোর্সদের।

শেয়ার করুন

আরো দেখুন......